BSNL Offer 2024: মাত্র ২ টাকা খরচ আর মিলবে অফুরন্ত ডেটার সাথেই কলিং এর সুবিধা! অফার দেখুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমানে আমাদের ভারতবর্ষে বহুল প্রচলিত যে টেলিকম সংস্থাগুলি আছে সেগুলি হল জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল। এগুলির মধ্যে বর্তমানে সস্তায় সাশ্রয়কারী টেলিকম সংস্থা হিসেবে গ্রাহকদের কাছে অধিক খ্যাতি লাভ করেছে মুকেশ আম্বানির টেলিকম সংস্থা জিও।

এদিকে প্রতিটি টেলিকম সংস্থার গ্রাহকদের আকর্ষণ করার জন্য বিভিন্ন ধরনের অফার প্রদান করে থাকে। তবে এবার গ্রাহকদের আরো বেশি আকর্ষণ করতে নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে বিএসএনএল। বিএসএনএল সস্তা মূল্যে একেবারে ৩৬৫ দিন অর্থাৎ এক বছরের জন্য রিচার্জ একেবারে করে নিতে পারবেন।

BSNL Offer 2024 (BSNL recharge plan unlimited calls)

একবার রিচার্জ করে এক বছরের জন্য আনলিমিটেড কল, এসএমএস এবং ডেটার সুবিধা উপভোগ করতে চাইলে গ্রাহকে খরচ করতে হবে ১৫১৫ টাকা। প্রিপেড এই প্ল্যান দিয়ে বিএসএনএল গ্রাহকরা রিচার্জ করলে পেয়ে যাবেন প্রতিদিন ২ GB করে হাই স্পিড ডেটা। সেই সঙ্গে আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএস এর সুবিধা তো থাকছেই।

BSNL 1 year validity plan

BSNL er প্ল্যান গুলি মূলত আনলিমিটেড ডেটার সুবিধা প্রদান করে গ্রাহকদের জন্য। হাই স্পিড ডেটার ক্ষেত্রে পুরো ১ বছরের জন্য ৭৩০ GB থাকবে। এই পরিমাণ ডেটার প্রতি GB হিসাবে দাম পড়বে ২ টাকা করে। অর্থাৎ গ্রাহকরা বেশ সস্তাতেই এই রিচার্জ প্ল্যানের সুবিধা উপভোগ করতে পারবেন।

অন্যদিকে আরেকটু বেশি মূল্যে এক বছরের জন্য রিচার্জ প্ল্যান এনেছে এয়ারটেল। এয়ারটেলে ১৭৯৯ টাকা রিচার্জ করলে ৩৬৫ দিনের মেয়াদে মিলবে মোট 24TB ডেটা, আনলিমিটেড কল এবং মোট ৩৬০০ টি এসএমএস। এক বছরের প্ল্যানের হিসেবে তৃতীয় স্থানে আছে জিও।

জিও সিমে ২৮৭৯ টাকা দিয়ে রিচার্জ করলে এক বছরের জন্য পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল, দৈনিক ১০০টি এসএমএস এবং দৈনিক ২ জিবি করে ডেটা অর্থাৎ মোট ৭৩০ জিবি ডেটা।

পড়ুনঃ  Post Office Account: মাত্র ৫ মিনিটে খুলুন পোস্ট অফিসের একাউন্ট! উপায় দেখুন
Gupta Ajay

নমস্কার, আমি অজয় গুপ্ত। আমি একজন কনটেন্ট রাইটার। বিগত ৫ বছর ধরে টেক, ব্যবসা, অনলাইন ইনকাম, লাইফস্টাইল ইত্যাদি বিষয়ে লেখালিখি করছি। লেখা নিয়ে কোন মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। Ajay Gupta Senior Content Writter

Leave a Comment

error: Content is protected !!