Samsung Galaxy A15 5G & Galaxy A25 5G লঞ্চ হল ভারতে, জেনে নিন দাম ও ফিচার্স

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Galaxy A15 5G & Galaxy A25 5G ফোনের দাম ভারিতে ১৭,৯৯৯ টাকা নির্ধারন করা হয়েছে। দুটি ফোনেই আকর্ষণীয় স্পেসিফিকেশন দেওয়া হয়েছে। Galaxy ‘A‘ সিরিজের দুটি ফোনেই 6.5 ইঞ্চি AMOLED Display রয়েছে।

Samsung Galaxy A15 5G এবং Galaxy A25 ফোন ভারতে লঞ্চ করা হয়েছে। Galaxy ‘A‘ সিরিজের দুটি ফোনেই একটি 6.5-ইঞ্চি AMOLED স্ক্রিন রয়েছে। একটি 50MP প্রাইমারি সেন্সর তো আছেই, তার সাথে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। পারফরম্যান্সের জন্য, Galaxy A25 5G ফোনে স্যামসাং এর নিজস্ব Exynos 1280 প্রসেসর দেওয়া হয়েছে। Galaxy A15 5G ফোনটিতে একই অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে।

অন্যান্য মূল বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি 5000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, ৮ GB RAM, ২৫W দ্রুত চার্জিং ফিচার এবং উভয় ফোনেই একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Galaxy A15 5G & Galaxy A25 5G এর দাম:

Galaxy A25 5G এবং Galaxy A15 5G ফোনের দাম ১৭,৯৯৯ টাকা থেকে শুরু। ভারতে দুটি ফোনেই আকর্ষণীয় অফারও দেওয়া হচ্ছে। কিন্তু SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা সেই অফারটি পাবেন। গ্রাহকরা মোট ৩,০০০ টাকা ছাড় পাবেন।

এর মধ্যে Galaxy A25 5G ফোনটি নীল, নীল কালো এবং হলুদ রঙে পাওয়া যাবে। আবার Galaxy A15 5G ব্লু ব্ল্যাক, ব্লু এবং লাইট ব্লু কালার অপশনে পাওয়া যাবে। চাইলে আপনিও ফোনটি নিয়ে নিতে পারেন। মোবাইলগুলি এককথায় অপূর্ব।

পড়ুনঃ  Electric Vehicle: দ্রুত বাড়ছে ইলেকট্রিক গাড়ির জনপ্রিয়তা! জলের দামে পেতে দেখুন…
Gupta Ajay

নমস্কার, আমি অজয় গুপ্ত। আমি একজন কনটেন্ট রাইটার। বিগত ৫ বছর ধরে টেক, ব্যবসা, অনলাইন ইনকাম, লাইফস্টাইল ইত্যাদি বিষয়ে লেখালিখি করছি। লেখা নিয়ে কোন মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। Ajay Gupta Senior Content Writter

Leave a Comment

error: Content is protected !!