Govt Holiday: রাজ্যে রাম নবমীতে ছুটি ঘোষণা! কারা কারা পাবেন, দেখুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যে নতুন ছুটি ঘোষণা, প্রকাশিত হয়ে গেল সরকারি বিজ্ঞপ্তিও। রাজ্যে রাম নবমী পড়ছে আগামী ১৭ এপ্রিল, ২০২৪ তারিখে।উক্ত তারিখে ছুটি নিয়ে বিজ্ঞপ্তি দিল রাজ্যের অর্থ দপ্তর। বিজ্ঞপ্তি দেখতে নিচে কপি দেখে নিন।

এর আগে এই উপলক্ষ্যে রাজ্যে কোন সরকারি ছুটি ছিল না। এই বছর রাম মন্দিরের উদ্বোধন হয়ে গেছে। আর সেখানে ছিল জনজোয়ার। রাজ্যেও রাম নবমীর উৎসব যাতে করে সুষ্ঠুভাবে পালিত হয়, সেই কারণে সরকারি ছুটির ঘোষণা হয়ে গেছে রাজ্যে। উক্ত দিনে রাজ্যের স্কুল, কলেজ, সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি অফিস ইত্যাদি ছুটি থাকবে।

রাজ্যের সরকারি কর্মীদের ছুটির তালিকা বছর শুরুর আগেই প্রকাশিত হয়ে যায়। সেই অনুসারেই সমস্ত জায়গাতে কাজ কর্ম হয়ে থাকে। তবে এই ছুটির তালিকাতে এবারে আরও একটি নতুন ছুটি যুক্ত হল। সরকার কর্তৃক প্রকাশিত বিজ্ঞপ্তি দেখে নিন।

Govt Holiday

আরও দেখুন, গ্যাসের দাম কমালো কেন্দ্র, কত টাকায় মিলবে! দেখুন

পড়ুনঃ  Bank Merged - দুই নামী ব্যাঙ্ক ফের হল এক! গ্রাহকদের কতটা বাড়তি সুবিধা মিলবে, দেখুন
WBnews24x7 Desk

“Wbnews247.com” সঠিক এবং নির্ভরযোগ্য বাংলা নিউজ প্লাটফর্ম। এখানে শিক্ষা, প্রকল্প, অর্থনীতি, টেক, সরকারি কর্মচারী, টেলিকম সম্পৃক্ত সকল জানা এবং অজানা তথ্য প্রকাশ করা হয়। “Wbnews247” এর লক্ষ্য সবার মাঝে সঠিক তথ্য ছড়িয়ে দেয়া। যদি আপনি বিভিন্ন বিষয়ে সঠিক খবর বাংলায় পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন Wbnews247.com নিউজ পোর্টালে।

Leave a Comment

error: Content is protected !!