Lava Storm 5G launched in India: স্পেসিফিকেশন জানলে অবাক হবেন!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারতে LAVA তাদের 5G নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। অনেকেই Lava Storm 5G launched in India সম্মন্ধে জানতে চেয়েছেন। আগের ফোনটি রিলিজ হওয়ার মাত্র এক সপ্তাহ পরে এই ফোনটি লঞ্চ করা হয়। এই ফোনের নাম Lava Storm 5G। আমরা আপনাকে বলছি, এই ফোনটি 5G কানেক্টিভিটির সাথে মার্কেটে লঞ্চ করা হয়েছে। ফোনটির প্রো ভেরিয়েন্ট গত বছরের অক্টোবরে লিক হয়েছিল, তবে এখনও লঞ্চ করা হয়নি। এক বছরেরও বেশি সময় পরে, সংস্থাটি ভ্যানিলা মডেলটি চালু করে। এই ফোনে একটি বড় স্ক্রিন এবং শক্তিশালী ব্যাটারি কাস্টমারদের অফার করা হয়েছে।

Lava Storm 5G launched in India

Lava Storm 5G এর ডিজাইন স্যামসাং ফোনের মতই। এটিতে একটি ফ্ল্যাট ফ্রেম এবং 5G স্মার্টফোন ক্যামেরা মডিউল রয়েছে। এটি একটি বাজেট স্মার্টফোন, তবে এতে একটি গ্লাস ব্যাক রয়েছে। এটি Redmi 12 এবং Redmi 13C লাইনআপের মতো।

এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে 3.5 মিমি হেডফোন জ্যাক, মাইক্রোএসডি কার্ড স্লট এবং সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। লাভা স্টর্ম 5G-তে একটি বড় 6.78-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ফোনটি MediaTek Dimensity 6080 চিপ দ্বারা চালিত। এছাড়াও এতে রয়েছে 8GB RAM এবং 128GB স্টোরেজ।

ফোনটি Android 13 তে চলে, যা android এর সর্বশেষ সংস্করণ। এটি Android 14 এর পাশাপাশি ২ বছরের নিরাপত্তা আপডেট পাওয়ার গ্যারান্টিযুক্ত একটি ফোন।

Lava Storm 5G ক্যামেরা এবং ব্যাটারি

Lava Storm 5G launched in India
Lava Storm 5G launched in India

লাভা স্টর্ম 5G তে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে একটি 50MP প্রাথমিক সেন্সর এবং একটি 8MP আল্ট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। সেলফির জন্য, এতে একটি 16MP ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। এছাড়াও ফোনটিতে আরও অনেক দরকারী বৈশিষ্ট্য রয়েছে।

পড়ুনঃ  বাড়িতে বসে অনলাইনে কাজ, মাসে ৫০ হাজার! প্রমাণ সহ দেখুন আজই

এর মধ্যে রয়েছে ডুয়াল সিম, 5জি, ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ 5.0, GNSS এবং ইউএসবি টাইপ-সি। ফোনটি 8.96 মিমি পুরু এবং ওজন ২১৪ গ্রাম। এটিতে ৩৩W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি ৫০০০mAh ব্যাটারি রয়েছে।

Lava Storm 5G price in India

ভারতে Lava Storm 5G ফোনটি 8GB + 128GB ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। এই মোবাইলের দাম ₹১৩,৪৯৯ রুপি। তবে সীমিত সময়ের জন্য এটি ₹১২,৯৯৯ রুপিতে বিক্রি হবে।ফোনটি ২৮ ডিসেম্বর থেকে Lava E-store বা Amazone থেকে কেনা যাবে। এই মোবাইলটি গ্রিন বা থান্ডার ব্ল্যাক রঙের সাথে পাওয়া যাবে।

Gupta Ajay

নমস্কার, আমি অজয় গুপ্ত। আমি একজন কনটেন্ট রাইটার। বিগত ৫ বছর ধরে টেক, ব্যবসা, অনলাইন ইনকাম, লাইফস্টাইল ইত্যাদি বিষয়ে লেখালিখি করছি। লেখা নিয়ে কোন মতামত থাকলে কমেন্টে জানাতে পারেন। Ajay Gupta Senior Content Writter

Leave a Comment

error: Content is protected !!