রনবীর কাপুরের সিনেমা, ‘অ্যানিমল’! রিভিউ দেখুন

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিজস্ব প্রতিবেদনঃ অ্যাকশন আর রোমান্স দুটোই একসাথে উপভোগ করার জন্য জনপ্রিয় মুভি হয়ে উঠেছে রনবীর কাপুর অভিনীত ‘অ্যানিম্যাল’ (Animal Movie) ছবিটি। অভিনেতার ঝুলিতে হিট ছবির সংখ্যা যাই হোক না কেনো, এবার সেই তালিকায় যে অ্যানিম্যাল জায়গা করে নিতে চলেছে, তাহলে বলার অপেক্ষা রাখেনা। তার অভিনীত স্বপ্ন মুক্তিপ্রাপ্ত এই ছবির প্রতিটি ধাপ দর্শকদের মুগ্ধ করে চলেছে। বাবা ও ছেলের মধ্যে এক অন্যরকম সম্পর্ক ফুটে উঠেছে এই ছবিতে।

সিনেমা (Animal Movie) কতটা সফল, রিভিউ দেখুন।

বাবা একজন ব্যস্ত শিল্পপতি, অর্থের পিছনে ছুটতে গিয়ে ছেলেকে সময় দেওয়া সম্ভব হয়ে ওঠে না তার পক্ষে। অন্যদিকে Animal Movie -তে, ছেলে নিজের বাবাকে দেবজ্ঞানে পুজো করে এবং নিজের পিতৃভক্তি তুলে ধরতে চায় দুনিয়ার সামনে। কিন্তু ধীরে ধীরে বড় হওয়ার সঙ্গে সঙ্গে তার এই মোহভঙ্গ হয়। বাবার কাছে ক্রমাগত নিগৃহীত হতে হতে বড় হওয়া ছেলেটি একসময় নিজেই একটি ফাদার ফিগার হয়ে ওঠে। পরিবারকে রক্ষার দায়িত্ব সে নিজেই নিতে শেখে।

আর এই ছেলের চরিত্রতেই এই সিনেমাতে (Animal Movie) দেখা যাবে রণবীর কাপুরকে। কয়েকটি স্তরে সজ্জিত তার এই চরিত্রে একদিকে যেমন রোমান্স ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী রশ্মিকার সঙ্গে, ঠিক তেমনি বাবার চরিত্রে অভিনয় করা অনিল কাপুরের সঙ্গে ছেলে হিসাবে তাঁর অভিনয়ও দর্শক দের মন জয় করার মতোই। তাঁর কাস্টিং নিয়েও কোনো অভিযোগের জায়গা রাখা হয়নি। আর কখনো প্রভাবশালী এক বাবা আবার কখনো সন্তানের কাছে অসহায় অনুতপ্ত বাবা হিসাবে অনিল কাপুরের মার্জিত অভিনয় স্বাভাবিক ভাবেই সকলের মন জিতেছে।

প্রসঙ্গত উল্লেখ্য সময় রোমান্টিক নায়ক ববি দেওল সবাইকে চমকে দিয়ে এই ছবিতে আত্মপ্রকাশ করেছেন খলনায়কের চরিত্রে। ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বেশ কিছুদিন আগেই তাঁর ‘কবীর সিং’ কে দিয়ে ঝড় তুলেছিলেন বক্স অফিসে। অপ্রাপ্তি, হিংসা ও প্রতিহিংসার গল্প দিয়ে মন জিতে নিয়েছিলেন অ্যাকশান সিনে প্রেমীদের। আর এবার সেই রক্তের গল্প নিয়েই বক্স অফিসে অন্য ছবিকে টেক্কা দিচ্ছে ‘অ্যানিম্যাল’। রক্তারক্তি, গুলি চালানো, হাতাহাতি সবই আছে এই ছবির মধ্যে। কিন্তু এই ছবি যেন সিনে জগতে এক অন্য মাত্রা এনে দিয়েছে। প্রতিটি মানুষের মধ্যেই এক পশু সত্তা থাকে।

পড়ুনঃ  Relationship : মেয়েদের জীবন দুর্বিষহ করে তুলতে পারে ছেলেদের এই ৫টি বদগুন! - জেনে নিন

স্বাভাবিক অবস্থায় যখন আমরা সাধারণ জীবন যাপন করি তখন আমাদের ভেতরকার সেই পাশবিক সত্তা অবদমিত থাকে। কিন্তু বারবার কোনো আঘাত, অবহেলা ইত্যাদি কারণে যখন সেই পাশবিক শক্তির বহিঃপ্রকাশ হয় তখন পরিস্থিতি যে কতটা ভয়ংকর হতে পারে তাই ৩ ঘণ্টা ২১ মিনিটের মধ্যে কিছুটা হলেও বুঝিয়ে দিতে সক্ষম হয়েছে এই ছবিটি। স্বাভাবিকভাবেই সিলভার স্ক্রিনে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ছবি। শুধু তাই নয় বক্স অফিস রিপোর্ট অনুযায়ী ইতিমধ্যেই বেশ ভালো আয় করে ফেলেছে ছবিটি। এই ছবির প্রতি দর্শকদের উন্মাদনা দেখে আশা করাই যায় আগামী দিনে আরো বেশি লক্ষ্মীলাভ করতে চলেছে ‘অ্যানিম্যাল’ (Animal Movie)। ধন্যবাদ।
Written by Priya Biswas.

WBnews24x7 Desk

“Wbnews247.com” সঠিক এবং নির্ভরযোগ্য বাংলা নিউজ প্লাটফর্ম। এখানে শিক্ষা, প্রকল্প, অর্থনীতি, টেক, সরকারি কর্মচারী, টেলিকম সম্পৃক্ত সকল জানা এবং অজানা তথ্য প্রকাশ করা হয়। “Wbnews247” এর লক্ষ্য সবার মাঝে সঠিক তথ্য ছড়িয়ে দেয়া। যদি আপনি বিভিন্ন বিষয়ে সঠিক খবর বাংলায় পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন Wbnews247.com নিউজ পোর্টালে।

Leave a Comment

error: Content is protected !!